তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, উপজেলা কার্যালয়,তাড়াইল , কিশোরগঞ্জ এর সিটিজেন চার্টার হচ্ছে-
ক্রমিক |
সেবার নাম |
সেবা গ্রহীতা |
সেবা প্রাপ্তির সময়সীমা |
সেবাদানকারী কর্তৃপক্ষ |
১। |
মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান। |
সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ও উপকারভোগী জনগন। |
সর্বোচ্চ দুই দিন। |
সহকারী প্রোগ্রামার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, তাড়াইল , কিশোরগঞ্জ। |
২। |
আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ গ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান। |
সকল জনগন। |
সর্বোচ্চ দুই দিন। |
সংশ্লিষ্ট প্রশিক্ষন সমন্বয়কারী। |
.৩। |
শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য স্থানে স্থাপিত কম্পিউটার ও ভাষা শিক্ষা ল্যাব হতে সেবা গ্রহণ, অভিযোগ ও পরামর্শ সম্পর্কিত। |
সকল জনগন। |
সর্বোচ্চ দুই দিন। |
সংশ্লিষ্ট প্রতিষ্ঠান, সমন্বয়ক ও কল সেন্টার। |
৪। |
হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্য প্রাপ্তিতে সেবা প্রদান। এ সম্পর্কিত যে কোন অভিযোগ ও পরামর্শ। |
সকল জনগন। |
সর্বোচ্চ দুই দিন। |
ওয়েব সাইটে উল্লখিত কর্মকর্তা |
৫। |
ইউনিয়ন ডিজিটাল সেন্টারেগুলোকে সহায়তা প্রদান। |
ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা |
সর্বোচ্চ দুই দিন |
সহকারী প্রোগ্রামার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, তাড়াইল, কিশোরগঞ্জ। |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ( নাম, পদবি, মোবাইল, ই-মেইল )ঃ
|
|
নামঃ মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন পদবীঃ সহকারী প্রোগ্রামার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, উপজেলা কার্যালয় , তাড়াইল, কিশোরগঞ্জ মোবাইলঃ 01914521032 ই-মেইলঃ mamundoict@gmail.com |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস